নাটোরে ছেলেধরা গুজরেব বিরুদ্ধে প্রচারণায়

298

নাটোর, ২৪ জুলাই, ২০১৯ (বাসস) : ছেলেধরা গুজরেব বিরুদ্ধে জনমত গঠনের প্রচারণায় নাটোর ঘুরে গেল বগুড়ার চার সাইক্লিস্ট। আজ বুধবার রাণী ভবানীর রাজবাড়ী, উত্তরা গণভবন, মিনি কক্সবাজার খ্যাত হালতি বিলের পাটুল এলাকার মত জনবহুল স্থানে সাইক্লিস্ট দল প্রচারণা চালায়।
ভোরে বগুড়া থেকে সাইকেল চালিয়ে সকাল সাড়ে নয়টায় নাটোর পৌঁছে ডায়নামিক সাইক্লিস্টস অব বগুড়া নামের এ সাইক্লিস্ট দলটি দিনব্যাপী প্রচারণা চালাবে। বিকেলে পুনরায় সাইকেল চালিয়ে বগুড়া ফিরে যাওয়ার কথা রয়েছে দলটির।
সম্প্রতি ছেলেধরা গুজব আতংক রোধ করতে ডায়নামিক সাইক্লিস্টস অব বগুড়া নামের এ সাইক্লিস্ট দল প্রচারণা চালায়। সংশ্লিষ্ট এলাকার মানুষ সাইক্লিস্ট দলের প্রতি কৌতুহলী হয়ে তাদের বক্তব্য শোনেন। টিমের সদস্যরা এ ব্যাপারে নিজে সচেতন হওয়ার পাশাপাশি সচেতনতা সৃস্টিতে অবদান রাখার জন্যে নাটোরের মানুষের প্রতি আহ্বান জানান। যে কোন অস্বাভাবিক পরিস্থিতির উদ্রেক ঘটলে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা নেওয়ার কথাও বলেন তাঁরা।
সাইক্লিস্ট দলের এডমিন ও রোটারী ক্লাব অব মহাস্থান এর সদ্য প্রাক্তন সভাপতি মুন্সী তারিকুল আলম ডলার বলেন, সাইক্লিস্ট দলের প্রতি জনসাধারণের আগ্রহ থাকে বিধায় খুব সহজেই যে কোন ইস্যুতে জনসাধারণের কাছাকাছি যাওয়া যায়। ভবিষ্যতে সাইকেল চালিয়ে বিভিন্ন জেলায় যাবেন ও সমসাময়িক ইস্যুতে প্রচারণা অব্যাহত থাকবে বলে জানান অপর এডমিন সনি সাদী।
নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ডায়নামিক সাইক্লিস্টস অব বগুড়ার সদস্যবৃন্দের উদ্যোগকে স্বাগত এবং অনুকরণীয় উল্লেখ করে বলেন, সচেতনতা সৃস্টিতে বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সংগঠনগুলো ভূমিকা রাখলে সমাজের অন্ধকার দূর হবে।