বাসস দেশ-২৭ : বর্তমান সরকারের সময়ে দেশে কোন সাম্প্রদায়িকতা নেই : খাদ্যমন্ত্রী

195

বাসস দেশ-২৭
অসাম্প্রদায়িক-বাংলাদেশ
বর্তমান সরকারের সময়ে দেশে কোন সাম্প্রদায়িকতা নেই : খাদ্যমন্ত্রী
নওগাঁ, ২২ জুলাই, ২০১৯ (বাসস) : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বর্তমান সরকারের সময়ে দেশে কোন সাম্প্রদায়িকতা নেই। এখানে হিন্দু মুসলমান বৌদ্ধ খৃষ্টান সকল ধর্মের মানুষ সুখে শান্তিতে বসবাস করছে।
তিনি বলেন, বাংলাদেশ বিশ্বে অসাম্প্রদায়িকতার এক অনন্য দৃষ্টান্ত।
মন্ত্রী আজ জেলার পোরশা উপজেলা সদরে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত এক সমাবেশে এসব কথা বলেন।
পোরশা উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হামিদ রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী, ইসলামী ফাউন্ডেশন নওগাঁর উপ-পরিচালক গোলাম মোস্তফা, গণপুর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ওসমানগণি, জামিয়া আল আরাবিয়া দারুল হেদায়া মাদ্রাসার মহাপরিচালক আলহাজ শরিফুদ্দিন শাহ্ চৌধুরী(গেনা হুজুর), উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, এলজিইডি প্রকৌশলী মাহফুজার রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা সাফিয়া আখতার অপু, থানা অফিসার ইনচার্জ শাহিনুর রহমান, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রঞ্জিত সরকার ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফজলুল হক চৌধুরী।
খাদ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে। দেশের মানুষের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন ঘটেছে। এই উন্নয়ন সহ্য করতে না পেরে ঈর্ষান্বিত হয়ে দেশ বিদেশে সরকার এবং প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। তিনি দেশের বর্তমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
ধর্ম বিষয়ক মন্ত্রণালয় ও গণপুর্ত অধিদপ্তরের তত্ত্বাবধানে ১২ কোটি ৬৫ লাখ টাকা ব্যায়ে এই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করা হচ্ছে।
বাসস/সংবাদদাতা/এমএসএইচ/১৯৩০/শআ