সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজে আত্মনিয়োগ করার আহবান সংস্কৃতি প্রতিমন্ত্রীর

469

ময়মনসিংহ, ২১ জুলাই, ২০১৯ (বাসস) : সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ সততা, স্বচ্ছতা ও দেশ প্রেমের মনোভাব নিয়ে যুবলীগের নেতাকর্মীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজে আত্মনিয়োগ করার আহবান জানিয়েছেন।
আজ রোববার বিকালে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।
উপজেলা যুবলীগের আহবায়ক মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে স্থানীয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা যুবলীগের আহবায়ক এডভোকেট আজহারুল ইসলাম। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি।
সম্মেলনে সংস্কৃতি প্রতিমন্ত্রী বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন মধ্যম আয়ের দেশে পরিণত হতে যাচ্ছে এই সময়ে দেশি-বিদেশী ষড়যন্ত্রকারীরা মাথাচাড়া দিয়ে উঠতে চাচ্ছে। পদ্মা সেতুতে মানুষের মাথা লাগে এমন মিথ্যা গুজব ছড়িয়ে একটি চক্র দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে।
এ গুজবে কান না দেয়ার জন্য তিনি দেশের সকল শ্রেণি-পেশার মানুষের প্রতি আহবান জানিয়ে, এক্ষেত্রে যুবলীগ নেতাকর্মীদের প্রতিটি পাড়া মহল্লায় গুজব প্রতিরোধ গঠন করে গুজব সৃষ্টিকারীদেরকে চিহ্নিুুত করে আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দেয়ার কথা বলেন।
এর আগে সকালে প্রতিমন্ত্রী মুক্তাগাছায় আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে তাঁকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন। এসময় আঞ্চলি স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রের পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে স্মারক সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়। সেখানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান গাজী হাসান কামালের সভাপতিত্বে প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি স্কাউটে কৃতিত্ব অর্জনকারী শিক্ষকদের মাঝে এওয়ার্ড ও সনদপত্র বিতরণ করেন।