বাজিস-১৩ : মেহেরপুরের গাংনীতে ফায়ার সার্ভিস অফিসের কার্যক্রম শুরু

215

বাজিস-১৩
মেহেরপুর- ফায়ার সার্ভিস
মেহেরপুরের গাংনীতে ফায়ার সার্ভিস অফিসের কার্যক্রম শুরু
মেহেরপুর, ২০ জুলাই, ২০১৯ (বাসস) : জেলার গাংনী উপজেলার বামন্দীতে ফায়ার সর্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের কার্যক্রম আজ থেকে শুরু হয়েছে।
আজ শনিবার মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন প্রধান অতিথি হিসাবে এই কার্যক্রম উদ্বোধন করেন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর কুষ্টিয়া কার্যালয়ের সহকারি পরিচালক রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সুখময় সরকার, গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদুল ইসলাম জুয়েল, বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, কাথুলি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা প্রমুখ।
গাংনী উপজেলার সার্বিক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাহিদুজ্জামান খোকন এমপি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের ন্যায্য দাবিগুলো সবসময় পূরণ করে থাকেন। আগে অগ্নিসংযোগ কিংবা কোন দুর্ঘটনা ঘটলে মেহেরপুর থেকে ফায়ার সার্ভিস কর্মিদের পৌঁছাতে অনেক সময় লাগত। কিন্তু এখন আর অপেক্ষা করে থাকতে হবে না। এখন থেকে বামন্দী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের ০১৩১০ ৯৫৮৫২৫ এই মোবাইল নম্বরে আপনারা দুর্ঘটনার সময় কল করবেন।’
উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালে ১ নভেম্বর গণভবন থেকে গাংনীর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের উদ্বোধন করেন।
বাসস/সংবাদদাতা/১৮৫৫/এমকে