বাজিস-৪ : বরগুনার রিফাত হত্যা মামলার আসামী রিশান ফরাজী গ্রেফতার

213

বাজিস-৪
বরগুনা-গ্রেফতার
বরগুনার রিফাত হত্যা মামলার আসামী রিশান ফরাজী গ্রেফতার
বরগুনা, ১৮ জুলাই, ২০১৯ (বাসস) : জেলার শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলার তিন নম্বর আসামী রিশান ফরাজীকে বৃহস্পতিবার সকালে পুলিশ গ্রেফতার করেছে। বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেন আজ বেলা ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করলেও বিস্তারিত জানা যায়নি।
এ বিষয়ে পুলিশ সুপারের সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে পুলিশ জানিয়েছেন। গ্রেফতার হওয়া রিশান এ মামলার দুই নম্বর আসামী রিফাত ফরাজীর ছোট ভাই।
রিফাত হত্যা মামলায় এ পর্যন্ত ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২ জুলাই ভোরে মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়। এখন পর্যন্ত ১০ আসামি আদালতে হত্যাকান্ডের সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। গুরুতর আহত রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ ও পাঁচ-ছয় জনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
বাসস/সংবাদদাতা/১২৪৯/নূসী