বাসস ক্রীড়া-২ : নেইমারের জন্য বার্সেলোনা থেকে এখনো কোন প্রস্তাব পায়নি পিএসজি

132

বাসস ক্রীড়া-২
ফুটবল-নেইমার
নেইমারের জন্য বার্সেলোনা থেকে এখনো কোন প্রস্তাব পায়নি পিএসজি
প্যারিস, ১৭ জুলাই ২০১৯ (বাসস) : ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের জন্য বার্সেলোনার কাছ থেকে এখনো সুনির্দিষ্ট কোন প্রস্তাব পাওয়া যায়নি বলেই জানিয়েছে ফ্রেঞ্চ জায়ান্ট প্যারিস সেইন্ট-জার্মেই (পিএসজি)।
এর আগে স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছিল ব্রাজিলিয়ান তারকাকে ক্যাম্প ন্যুতে ফিরিয়ে নিয়ে আনতে কাতালান জায়ান্টরা দ্রুতই আনুষ্ঠনিক আলোচনা শুরু করবে। গত দু’দিন ধরে দুই ক্লাবের মধ্যে আলোচনার ইঙ্গিত পাওয়া গেলেও এখনো চূড়ান্ত কিছুই জানা যায়নি। নেইমারকে দলে ফিরিয়ে আনতে বার্সেলোনা ফিলিপ কুটিনহো ও ওসমানে ডেম্বেলেকে ছেড়ে দেবার প্রস্তুতি নিচ্ছে বলেও গণমাধ্যমগুলো দাবী করেছে।
তবে ফ্রেঞ্চ জায়ান্টরা এখনো বার্সেলোনার কাছ থেকে সুনির্দিষ্টি প্রস্তাব প্রাপ্তির অপেক্ষায় রয়েছে। এদিকে পিএসজির স্পোর্টিং পরিচালক লিওনার্দোর সাথে কুটিনহোর এজেন্ট কিয়া জুরাবজিলয়ানের নিয়মিত যোগাযোগের বিষয়টি এখন আর গোপন নয়।
এক সপ্তাহ দেরীতে হলেও গত সোমবার প্যারিসে পিএসজির অনুশীলনে যোগ দিয়েছেন নেইমার। অনুশীলনের সময় তিনি লিওনার্দোর সাথে দেখা করে পিএসজি ছাড়ার কথা জানিয়েছেন। পিএসজি কোচ থমাস টাচেলও জানিয়েছেন কোপা আমেরিকার আগেই নেইমারের ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত হয়েছিল। ইনজুরির কারণে নেইমার কোপা আমেরিকায় খেলতে পারেননি। টাচেল বলেছেন, ‘আমি সবকিছুর জন্য প্রস্তুত আছি। আমাদের অবশ্যই তাকে ছাড় দিতে হবে। এ ব্যপারে অবশ্য আমি ব্যক্তিগতভাবে তার সাথে কথা বলিনি। এটা সম্পূর্ণভাবে ক্লাবের সিদ্ধান্ত। এখানে আমার বলার কিছুই নেই।’
বাসস/নীহা/১৫৩৫/মোজা/স্বব