সিরাজগঞ্জের নিহত বর-কণে সহ ১১ জনের দাফন সম্পন্ন

371

সিরাজগঞ্জ ১৬ জুলাই, ২০১৯ (বাসস) : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন ও মাইক্রোবাস সংঘর্ষে নিহত বর-কনেসহ ১১জনের দাফন আজ সম্পন্ন হয়েছে।
আজ সকাল ১১টার থেকে দুপুর (বাদ যোহর) পর্যন্ত সিরাজগঞ্জ পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠ, রামগাঁতি, কালিয়া হরিপুর, সয়াধানগড়া, দিয়ার ধানগড়া ঈদগাহ ও এনায়েতপুর গুচ্ছগ্রামের ঘাটিনা ঈদগাহ মাঠ ও রায়গঞ্জের উপজেলার কৃষ্ণদিয়ার গ্রামে তাদের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজায় আশপাশের গ্রামের শত শত মানুষ অংশ নেয়। শেষবারের মতো মৃতদেহগুলো দেখতে বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষ ছুটে এসে ভীড় জমায়। পৃথক পৃথকভাবে সাতটি জানাজায় অংশ নেওয়া মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। জানাজা নামাজ শেষে তাদেও বিভিন্ন কবরস্থানে দাফন করা হয়।
গতকাল সোমবার উল্লাপাড়ার সেলপ নামক স্থানে অরক্ষিত একটি লেভেল ক্রসিং-এ বরযাত্রীবাহী একটি মাইক্রোবাসের সাথে ট্রেনের সংঘর্ষে বর-কনেসহ ১১ জন নিহত ও তিন জন গুরুতর আহত হয়।
নিহতরা হলেন- উত্তর কান্দাপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে বর রাজন শেখ (২২), কণে ও উল্লাপাড়া পৌর এলাকার এনায়েতপুর গুচ্ছগ্রামের মৃত গফুর সেখের মেয়ে সুমাইয়া খাতুন (১৮), বরের মামাতো ভাই শিশু আলিফ বায়েজিদ (৮), চুনিয়াহাটির (কাজীপাড়া) মৃত মহির উদ্দিনের ছেলে ভাষা সেখ (৫৫), রামগাতি মহল্লার আব্দুল মতির ছেলে আব্দুস সামাদ (৫০), তার ছেলে শাকিল (২০), দিয়ারধানগড়া মহল্লার আলতাফ হোসেনের ছেলে শরীফুল ইসলাম (২৬), মাইক্রোবাসের চালক স্বাধীন (৪৫), হেলপার আব্দুল আহাদ সুজন (২১), কৃষ্ণদিয়ার গ্রামের আলম শেখের ছেলে খোকন (৩৫), কণের ভাবী মমতা বেগম (৩৫)।
পৃথকভাবে অনুষ্ঠিত জানাযাায় উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী শফিকুল ইসলাম শফি, পৌর কাউন্সিলর ময়নুল হক, কালিয়া হরিপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সবুর সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।