বাসস ক্রীড়া-১৫ : বিশিষ্ঠ ক্রীড়া সাংবাদিক অজয় বড়ুয়ার মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক

300

বাসস ক্রীড়া-১৫
রাসেল-শোক
বিশিষ্ঠ ক্রীড়া সাংবাদিক অজয় বড়ুয়ার মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক
ঢাকা, ১২ জুলাই, ২০১৯ (বাসস) : দেশের স্বনাম ধন্য ক্রীড়া সাংবাদিক, মুক্তিযোদ্ধা ও দৈনিক সংবাদ-এর ক্রীড়া সম্পাদক অজয় বড়ুয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। আজ ভোরে লন্ডনের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন অজয় বড়ুয়া।
বিশিষ্ঠ মুক্তিযোদ্ধা ও সিনিয়র এ সাংবাদিকের মৃত্যু দেশের ক্রীড়া সাংবাদিকতার জন্য এক অপূরণীয় ক্ষতি হিসেবে উল্লেখ করেন প্রতিমন্ত্রী।
প্রতিমন্ত্রী এক মোক বার্তায় বলেন, ‘অজয় বড়ুয়া একজন সৎ ও নিষ্ঠাবান সাংবাদিক ছিলেন। মহান মুক্তিযদ্ধে তিনি বীরত্বের সঙ্গে যুদ্ধ করে দেশ মাতৃকার স্বাধীনতা অর্জনে বিশেষ ভূমিকা রেখেছেন। তাঁর মৃত্যু দেশের ক্রীড়া সাংবাদিকতার জগতে এক অপুরনীয় ক্ষতি। আমি তার আত্মার শান্তি কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।’
উল্লেখ্য, ১৯৭৪ সালে দৈনিক সংবাদ পত্রিকায় ক্রীড়া সাংবাদিক হিসেবে কর্ম জীবন শুরু করেন অজয় বড়ুয়া। মৃত্যুর আগ পর্যন্ত তিনি পত্রিকাটির ক্রীড়া সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া জাতীয় প্রেস ক্লাবের সদস্য ও দেশের ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট এসোসিয়েশনের (বিএসজিএ) সিনিয়র সদস্য ছিলেন।
বাসস/২০০৫/-স্বব