বাসস দেশ-২২ : টঙ্গীতে স্কুলছাত্র হত্যার ঘটনায় প্রধান আসামীসহ ৪ জন আটক

289

বাসস দেশ-২২
হত্যা-আটক
টঙ্গীতে স্কুলছাত্র হত্যার ঘটনায় প্রধান আসামীসহ ৪ জন আটক
ঢাকা, ১২ জুলাই, ২০১৯ (বাসস) : গাজীপুরের টঙ্গীতে নবম শ্রেনির ছাত্র শুভ আহমেদ (১৬) হত্যায় জড়িত প্রধান আসামিসহ কিশোর গ্যাং গ্রুপের চার সদস্যকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা।
আটককৃতরা হচ্ছে- মৃদুল হাসান পাপ্পু ওরফে পাপ্পু খাঁন (১৭), সাব্বির আহমেদ (১৬), রাব্বু হোসেন রিয়াদ (১৭) ও নূর মোহাম্মদ রনি (১৬)। এসময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত ধারালো সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে টঙ্গী পূর্ব থানার পাগাড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে।
এ ব্যাপারে শুক্রবার রাজধানীর উত্তরায় র‌্যাব-১ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়।
সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, গত ৭ জুলাই গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন বিসিক ফকির মার্কেটস্থ পাগার মদিনা পাড়া এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে শুভ আহমেদ (১৬) নামে এক স্কুল ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে হত্যা করা হয়। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল।
নিহত শুভ আহমেদ পিতামাতার একমাত্র সন্তান ছিল। সে স্থানীয় পাগাড় ফিউচার ম্যাপ স্কুলে নবম শ্রেণীতে পড়তো।
র‌্যাব জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল হোসেন জানান, নিহতের বাবা রাজু আহমেদ সোমবার রাতে মৃদুল হাসান পাপ্পু নামে এক কিশোরসহ অজ্ঞাত আরও পাঁচজনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২০০০/শআ