বাজিস-১৩ : কেরানীগঞ্জে ভুয়া এনএসআই কর্মকর্তা গ্রেপ্তার

324

বাজিস-১৩
কেরানীগঞ্জ- গ্রেপ্তার
কেরানীগঞ্জে ভুয়া এনএসআই কর্মকর্তা গ্রেপ্তার
ঢাকা, ৯ জুলাই ২০১৯ (বাসস): ঢাকার কেরানীগঞ্জে এনএসআই কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারনার অভিযোগে সঞ্জয় বিশ্বাস (৩৬) নামে একব্যক্তিকে আজ গ্রেপ্তার করেছে পুলিশ।
আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে কেরানীগঞ্জের ঘাটারচর এলাকা থেকে তাকে গেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে এনএসআইয়ের ভুয়া আইডি কার্ড ও ভিজিডিং কার্ড উদ্ধার করা হয়েছে। তবে উদ্ধার হওয়া আইডি কার্ডে তার নাম লেখা রয়েছে বিব্রত মজুমদার সজল।
কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাদিকুর আরও জানান, এসআই রেজাউল আমিন বর্ষনসহ একদল পুলিশ নিয়ে তিনি মঙ্গলবার সকালে ঘাটারচর এলাকায় মাদক বিরোধী অভিযানে যান। এসময় সঞ্জয় বিশ্বাস নামে এক ব্যক্তি তাদের চ্যালেঞ্জ করে নিজেকে ঘাটারচর এলাকায় নিয়োজিত এনএসআইয়ের ইন্সপেক্টর বলে দাবি করেন। ওই ব্যক্তির আচরন সন্দেহজনক হলে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে এনএসআইয়ের ইন্সপেক্টর লেখা একটি আইডি কার্ড ও ভিজিডিং কার্ড উদ্ধার করা হয়। পরে সেগুলো যাচাই করলে ভূয়া প্রমান হয়।
কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যোবায়ের বলেন, ‘গ্রেপ্তারকৃত সঞ্জয় বিশ্বাসের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার দক্ষিন ফুকরা গ্রামে। তিনি এনএসআইয়ের কর্মকর্তা পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ সাধারণ মানুষের সঙ্গে প্রতারনা করে আসছিলেন।’
বাসস/সংবাদদাতা/১৯১১/এমকে