বাসস দেশ-২৬ : নবীগঞ্জে গৃহবধুকে ধর্ষণের পর হত্যা মামলায় স্বামীসহ ৪ জনের যাবজ্জীবন

262

বাসস দেশ-২৬
হবিগঞ্জ – যাবজ্জীবন
নবীগঞ্জে গৃহবধুকে ধর্ষণের পর হত্যা মামলায় স্বামীসহ ৪ জনের যাবজ্জীবন
হবিগঞ্জ, ৮ জুলাই, ২০১৯ (বাসস) : নবীগঞ্জে রাতের বেলায় নদীতে ভাসমান নৌকায় গৃহবধূ ফাতেহাকে ধর্ষণের পর হত্যার ঘটনায় ফাতেহার স্বামীসহ ৪ আসামীকে যাবজ্জীবন কারাদ- প্রদান করেছে হবিগঞ্জের একটি আদালত।
হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ হালিম উদ্দিন চৌধুরী আজ সোমবার বিকেলে আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।
হবিগঞ্জের আদালত পরিদর্শক মো. আলম আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।
দন্ডাপ্রাপ্তরা হলেন- নবীগঞ্জ উপজেলার বাশডর গ্রামের বাসিন্দা ও নিহতের স্বামী সাইফুল ইসলাম (৩২), নবীগঞ্জ পৌরসভার হরিপুর এলাকার মৃত আব্দুন নূরের ছেলে আব্দুল মন্নাফ (৫২), একই এলাকার বজলা মিয়ার ছেলে বাবুল মিয়া (৩৫) ও আনমনু গ্রামের আব্দুল খালিকের ছেলে রাজু আহমেদ (৪৫)।
আদালত সূত্রে জানা যায়, হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভার হরিপুর এলাকার বাসিন্দা ফাতেমা খাতুনের সাথে বিয়ের পর থেকেই শ^শুরবাড়িতে বসবাস করতেন সাইফুল ইসলাম।
২০০২ সালের ২৬ আগস্ট রাতে সাইফুল ও তার সহযোগীরা ফাতেহাকে ফুসলিয়ে পাশর্^বর্তী নদীতে একটি নৌকায় নিয়ে ধর্ষণের পর শ^াসরোধ করে হত্যা করে।
এ ঘটনার পরের দিন নিহত নারীর বোন রৌশনা খাতুন বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
রায়ের সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, নথি পাওয়ার পর ঘটনার সম্পূর্ণ বিবরণ জানা যাবে।
বাসস/সংবাদদাতা/জেডআরএম/১৯৫৫/এএএ