বাসস দেশ-১১ : সরকার জনগণের জীবনমানের উন্নয়নে কাজ করে যাচ্ছে: খালিদ মাহমুদ চৌধুরী

167

বাসস দেশ-১১
নৌপ্রতিমন্ত্রী-উদ্বোধন
সরকার জনগণের জীবনমানের উন্নয়নে কাজ করে যাচ্ছে: খালিদ মাহমুদ চৌধুরী
দিনাজপুর, ৮ জুলাই, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমান সরকার তৃণমূল পর্যায়ের জনসাধারণের যোগাযোগ ব্যবস্থা এবং জীবনমানের উন্নয়নে গ্রাম ও শহরের দূরত্ব কমাতে কাজ করে যাচ্ছে।
তিনি আজ সোমবার দিনাজপুর জেলার বিরল উপজেলার কাঞ্চন মোড়ে রাস্তা নির্মান কাজের উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন।
নৌ পরিবহন প্রতিমন্ত্রী ১ কোটি ৪ লাখ ৮০ হাজার টাকা ব্যয়ে বিরল উপজেলার গনির মোড় হতে শ্রীকৃষ্ণপুর আশ্রয়ন প্রকল্প পর্যন্ত ১ দশমিক ৫ কিলোমিটার রাস্তা পাকাকরণ কাজ উদ্বোধন ও ফলক উন্মোচন করেন।
খালিদ মাহমুদ বলেন, আওয়ামী লীগ সরকার তৃণমূল পর্যায়ে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। জনগণের কল্যাণে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের জনগণের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতে হবে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণকে সরকারের সঙ্গে কাজ করতে হবে।
সভায় জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুল লতিফ, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌরসভার মেয়র সবুজার সিদ্দিক সাগর প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বিরল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন করেন।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৭২৫/শআ