বাজিস-১১ : ১২ শিশু নির্যাতন মামলার আসামীর ৫ দিনের রিমান্ড

310

বাজিস-১১
শিশু নির্যাতন-রিমান্ড
১২ শিশু নির্যাতন মামলার আসামীর ৫ দিনের রিমান্ড
নারায়ণগঞ্জ, ৭ জুলাই ২০১৯ (বাসস) : নারায়ণগঞ্জের ফতুল্লার মাহমুদপুর এলাকার বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার প্রধান শিক্ষক আল-আমিনকে ডিজিটাল নিরাপত্তা আইন ও নারী ও শিশু নির্যাতন দমন আইনের দুটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার বেলা ১২টায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালত এ রিমান্ড মঞ্জৃুর করেন।
অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল আমিন জানান, বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার ১২ শিশু শিক্ষার্থীকে ধর্ষন ও যৌন নির্যাতনের অভিযোগে গত ৪ জুলাই মাদ্রাসা থেকে গ্রেফতার করা হয় প্রধান শিক্ষক আল-আমিনকে। এ সময় মাদ্রাসা থেকে একটি ডেক্সটপ কম্পিউটারে পর্ণো ভিডিও, অনেক ছাত্রীর ছবির মাথা কেটে পর্ণ নায়িকাদের মাথা যুক্ত করা ছবি এবং তার মোবাইল ফোনে একাধিক ছাত্রীর ছবি পাওয়া যায়।
এ ঘটনায় র‌্যাবের ডিএডি কামাল হোসেন বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে এবং নির্যাতনের শিকার এক শিশুর অভিভাবক বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মাওলানা আল-আমিনকে আসামী করে ফতুল্লা থানায় দুটি মামলা দায়ের করেন।
তিনি জানান, ফতুল্লা থানা পুলিশ গত শুক্রবার মাওলানা আল আমিনকে দুটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করে। আদালত শুনানী শেষে আসামী আল-আমিনকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
বাসস/সংবাদাতা/২০১০/একেএইচ