সোনারগাঁয়ে বাস চাপায় মা-মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত

349

নারায়ণগঞ্জ, ৫ জুলাই, ২০১৯ (বাসস) : সোনারগাঁয়ের কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় বাসচাপায় মা-মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন- সোনারগাঁয়ের কাঁচপুর সোনাপুর এলাকার ভাড়াটিয়া দুলাল বর্মণের স্ত্রী সঙ্গিতা রানী বর্মণ, মেয়ে বর্ষা বর্মণ, ও তার শাশুড়ি দেবী বর্মণ।
নারায়ণগঞ্জে জগন্নাথ দেবের রথযাত্রা শেষে রাতে বাড়ি ফেরার পথে কাঁচপুর এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় বাসচাপায় ঘটনাস্থলেই নিহত হন তারা।
বৃহস্পতিবার রাতে ঢাকা- সিলেট মহাসড়কে ব্রীজের ঢালুতে বাস নিয়ন্ত্রন হারিয়ে এ দুর্ঘটনার শিকার হয়। এ ঘটনায় বাসচালকসহ ৮ বাসযাত্রী আহত হয়েছেন ।
আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। বাস চালককের অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।
কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাইয়ুম আলী সরদার জানান, ওই তিন নারী বৃহস্পতিবার রাতে কাঁচপুর ব্রিজের পূর্ব পাশে মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় সিলেটগামী রাসেল পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে তারা ঘটনাস্থলেই নিহত হন।
পরে একই সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি লরির সঙ্গে ওই বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চালকসহ আরো ৮ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
ওসি আরো জানান, বাসটি নিয়ন্ত্রন হারিয়ে যে লরিতে ধাক্কা দিয়েছিল ওই লরিটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লরিটি ছেড়ে দেওয়া হবে।