বাসস দেশ-১৩ : নারায়ণগঞ্জের ফতুল্লায় শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে মামলা

308

বাসস দেশ-১৩
মামলা-আটক
নারায়ণগঞ্জের ফতুল্লায় শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে মামলা
নারায়ণগঞ্জ, ৫ জুলাই, ২০১৯ (বাসস) : শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতারকৃত নারায়ণগঞ্জের ফতুল্লার বায়তুল হুদা ক্যাডেট মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা আল আমিনের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা হয়েছে।
বায়তুল হুদা ক্যাডেট মাদ্রাসার ১২ জন শিশু ছাত্রীকে ধর্ষণ ও যৌন নির্যাতনের অভিযোগে প্রধান শিক্ষক মাওলানা আল আমিনকে আটক করা হয়। তার বিরুদ্ধে নির্যাতিত এক শিক্ষার্থীর অভিভাবক বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে। অপর মামলাটি র‌্যাবের পক্ষ থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে ফতুল্লা থানায় এ মামলা দুটি দায়ের করা হয়।
র‌্যাব -১১ সিনিয়র সহকারি পরিচালত ও অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, গ্রেফতারের পর তাকে আরো জিজ্ঞাসাবদের জন্য আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে
তিনি আরো জানান, র‌্যাব ১১ এর ডিএডি কামাল হোসেন বাদি হয়ে ডিজিটাল সিকিউরিটি এ্যাক্ট আইনে ফতুল্লা মডেল থানায় একটি এবং নির্যাতিত এক শিশুর পরিবারের অভিভাবক বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।
ফতুল্লা থানার (ওসি) আসলাম হোসেন বলেন, আসামী আল আমিনকে ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালাতে পাঠানো হয়েছে।
এর আগে বিভিন্ন শিক্ষার্থী ও অভিভাবকদের কাছ থেকে অভিযোগের প্রেক্ষিতে গত ৪ জুলাই বায়তুল হুদা ক্যাডেট মাদ্রাসা থেকে প্রধান শিক্ষক আল আমিনকে গ্রেফতার করে র‌্যাব।
বাসস/সংবাদদাতা/এমএআর/২০১১/এসই