বাজিস-১১ : মাগুরায় ইজিবাইক চালক আল আমিন হত্যাকান্ডের সাথে জড়িত ৩ আসামী গ্রেফতার

143

বাজিস-১১
মাগুরা-গ্রেফতার
মাগুরায় ইজিবাইক চালক আল আমিন হত্যাকান্ডের সাথে জড়িত ৩ আসামী গ্রেফতার
মাগুরা, ৪ জুলাই, ২০১৯ (বাসস) : মাগুরায় ইজিবাইক চালক আল আমিন হত্যাকান্ডের সাথে জড়িত তিন আসামীকে গ্রেফতার করেছে মাগুরা সদর থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে সদরের জগদল গ্রামের বসির খানের ছেলে মানজাল খান (১৮), সদরের ঘোড়ানাণ গ্রামের নুরুল হকের ছেলে শরিফুল মোল্যা (২২) ও সদরের মহিষাডাঙ্গা গ্রামের মৃত আফজাল মন্ডলের ছেলে সুমন হোসেন মন্ডল (২১)।
বৃহস্পতিবার দুপুরে মাগুরা সদর থানায় পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান এক প্রেস ব্রিফিং-এ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়ানাছ গ্রাম থেকে হত্যাকান্ডের জড়িত শরিফুল কে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী এ হত্যাকান্ডের সাথে জড়িত জগদল গ্রামের মানজান খান ও সদরের মহিষাডাঙ্গা গ্রামের সুমন মন্ডলকে গ্রেফতার করা হয়।
এ হত্যাকান্ডের সাথে জড়িত অন্যতম আসামী সদরের ধলহরা গ্রামের ইয়াসিন পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।
পুলিশ সুপার বলেন, আল আমিনের ব্যবহৃত ইজিবাইকটি উদ্ধারের চেষ্টা চলছে। আসামীদের থানা হেফাজতে রাখা হয়েছে। গ্রেফতারকৃতরা ইজিবাইক ছিনতাই ও নানা অপকর্মের সাথে জড়িত ।
উল্লেখ্য, মাগুরা সদর উপজেলার কুকিলা গ্রামের পাটক্ষেত থেকে গত বুধবার সকালে আল আমিন (১৫) নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ।
বাসস/সংবাদাতা/১৭২০/একেএইচ