বাসস দেশ-৩৪ : এরশাদের ফুসফুস ও কিডনীর কিছুটা উন্নতি হয়েছে: জি এম কাদের

460

বাসস দেশ-৩৪
এরশাদ-উন্নতি
এরশাদের ফুসফুস ও কিডনীর কিছুটা উন্নতি হয়েছে: জি এম কাদের
ঢাকা, ৩ জুলাই, ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের জানিয়েছেন, তিন দিন ধরে সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে।
তিনি সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে বলেন, এরশাদের ফুসফুস ও কিডনীর কিছুটা উন্নতি হয়েছে। এই ধারা আরো কয়েকদিন অব্যাহত থাকলে এরশাদের সুস্থ হয়ে উঠবেন।
জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আরো বলেন, বেলা ১১টার দিকে তিনি সিএমএইচ-এ চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদের কাছে গিয়ে কথা বলেছেন, কপালে হাত দিয়েছেন। তখন এরশাদ চোখ মেলে তার কথা শুনেছেন। এরশাদের সুস্থতা ও রোগ মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন জি এম কাদের।
আজ বুধবার জাতীয় পাটির্র চেয়ারম্যানের বনানী অফিসে এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা ব্রিফ করার সময় জি এম কাদের এ কথা বলেন।
জাতীয় পার্টির মহাসচিব ও সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, সাবেক রাষ্ট্রপতি এরশাদ দেশবাসীর কাছে অনেক জনপ্রিয়। তাঁর গ্রহণযোগ্যতা অতুলনীয়। তাই দেশবাসী সারাক্ষণ তার শারীরিক অবস্থার সর্বশেষ অবস্থা জানতে চান।
বাসস/সবি/এমএমবি/২৩৪০/-এবিএইচ