বাজিস-৮ : চট্টগ্রামের পটিয়ায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

152

বাজিস-৮
চট্টগ্রাম-সড়ক দুর্ঘটনা
চট্টগ্রামের পটিয়ায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত
চট্টগ্রাম, ৩ জুলাই, ২০১৯ (বাসস) : জেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার কমল মুন্সিরহাট জলুয়ার দীঘি পাড় এলাকায় আজ সকালে বাস-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ দু’জন নিহত হয়েছেন।
নিহতরা হলেন- জেলার সাতকানিয়া উপজেলার শীলঘাটা গ্রামের মৃত রঞ্জন লাল বড়ুয়ার ছেলে সংঘদাশ বড়ুয়া (৭০) ও একই গ্রামের অমল বড়ুয়ার ছেলে সিএনজিচালিত অটোরিকশার চালক উত্তম বড়ুয়া।
আজ বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামি ‘শ্যামলী’ পরিবহনের একটি বাস জলুয়ারদীঘির পাড় এলাকায় সিএনজি চালিত অটোরিকশাটিকে সামনে থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে অটোরিকশার ভেতর থেকে যাত্রি সংঘদাশ বড়ুয়াকে মৃত অবস্থায় ও চালক উত্তম বড়ুয়াকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে।
গুরুতর আহত উত্তম বড়ুয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পর দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান জানান, কমলমুন্সিরহাট এলাকায় সিএনজি চালিত অটোরিকশা ও শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় অপরজনকে হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।
বাসস/জিই/এসকেবি/১৮৪০/-এমকে