বাসস দেশ-১৫ : মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের জায়গা ব্যবহারকারীদের সাথে সংসদীয় স্থায়ী কমিটির বৈঠক ৭ জুলাই

150

বাসস দেশ-১৫
মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়-স্থায়ী কমিটি
মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের জায়গা ব্যবহারকারীদের সাথে সংসদীয় স্থায়ী কমিটির বৈঠক ৭ জুলাই
ঢাকা, ৩ জুলাই, ২০১৯ (বাসস) : বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের জায়গা ব্যবহারকারীদের সাথে ‘মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বিশেষ বৈঠক আগামী ৭ জুলাই অনুষ্ঠিত হবে। আজ বুধবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত ‘মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।
এটি ছিল একাদশ জাতীয় সংসদের এ কমিটির ৫ম বৈঠক। কমিটির সভাপতি শাজাহান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বৈঠকে কমিটির সদস্য মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, মইনউদ্দীন খান বাদল, রাজি উদ্দিন আহমেদ, কাজী ফিরোজ রশীদ এবং ওয়ারেসাত হোসেন বেলাল অংশ গ্রহণ করেন।
কমিটির আজকের বৈঠকে, মুক্তিযুদ্ধ কল্যাণ ট্রাস্ট’র চট্টগ্রামের আগ্রাবাদস্থ বাণিজ্যিক এলাকায় নির্মাণাধীন ‘টাওয়ার-৭১’র’ ৪টি বেইজমেন্টসহ ২৯ তলা বাণিজ্যিক ভবন এবং চলমান অন্যান্য প্রকল্পের অগ্রগতির বিষয়ে সংশ্লিষ্ট ডেভেলপার কোম্পানির সাথে মন্ত্রণালয়ের বৈঠকে বসার ব্যাপারে সুপারিশ করা হয়।
কমিটি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের অনাদায়ী বকেয়া টাকা আদায়ের ব্যবস্থা গ্রহণ এবং গুলিস্থান ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের পিছনের জায়গা সুষ্ঠুভাবে ব্যবহারের লক্ষ্যে বাস্তবসম্মত পরিকল্পনা গ্রহণেরও সুপারিশ করে।
মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের সচিব, মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালকসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ এ বৈঠকে উপস্থিত ছিলেন।
বাসস/সবি/জেডআরএম/১৭০০/কেএমকে