বাজিস-৩ : রিফাত শরীফ হত্যা মামলার আসামি রিফাত ফরাজী গ্রেফতার

197

বাজিস-৩
বরগুনা-গ্রেফতার
রিফাত শরীফ হত্যা মামলার আসামি রিফাত ফরাজী গ্রেফতার
বরগুনা, ৩ জুলাই, ২০১৯ (বাসস) : জেলার শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে পুলিশ মঙ্গলবার রাত আড়াইটায় গ্রেফতার করেছে। বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। । মঙ্গলবার ভোরে এ মামলার প্রধান আসামি সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ নিহত হয়।
প্রসঙ্গত, গত ২৬ জুন, সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে নয়ন বন্ড, রিফাত ফরাজীসহ দুর্বৃত্তরা। গুরুতর আহত রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ওই দিন বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে রিফাত শরীফকে কোপানোর ঘটনার ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় নয়ন ও রিফাত ফরাজী রামদা দিয়ে রিফাত শরীফকে কোপাচ্ছে।
এ মামলার আইও হুমায়ুন কবির জানান, এ মামলায় এজাহারভুক্ত ১২ আসামির মধ্যে রিফাত, চন্দন ও মো. হাসান এবং সন্দেহভাজন তানভীর, মো. সাগর, কামরুল হাসান সাইমুন ও মো. নাজমুল হাসান গ্রেফতার রয়েছে। গ্রেফতার অভিযানে প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।
বাসস/সংবাদদাতা/১২৩৯/নূসী