বাসস দেশ-২৯ : শাহজালালে ৭ রাউন্ড গুলিসহ এলডিপি’র মহাসচিব রেদোয়ান আটক

178

বাসস দেশ-২৯
বিমানবন্দর-গ্রেফতার
শাহজালালে ৭ রাউন্ড গুলিসহ এলডিপি’র মহাসচিব রেদোয়ান আটক
ঢাকা, ১ জুলাই, ২০১৯ (বাসস) : রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদকে সাত রাউন্ড গুলিসহ আটক করা হয়েছে।
পরে তাকে আদালতে পাঠানো হয়।
আজ সোমবার সকাল ৯টার দিকে শাহজালাল বিমানবন্দরে স্ক্যানিং করার সময় তার কাছে ৭ রাউন্ড গুলি পাওয়া যায়। পরে তাকে আটক করা হয়। বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নূরে আযম মিয়া বাসসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এপিবিএন পুলিশ ও বিভিন্ন সূত্র জানায়, আজ সকাল ৯টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি উড়োজাহাজে করে চট্টগ্রামে যাওয়ার উদ্দেশে রেদোয়ান আহমেদ শাহজালালে বিমানবন্দরে আসেন। এসময় বিমানবন্দরের ভেতরে স্ক্যানিং করার সময় তার ব্যাগে সাত রাউন্ড গুলি পাওয়া যায়।
শাহজালালের এভিয়েশন সিকিউরিটি (এভসেক) পরিচালক উইং কমান্ডার ওবায়দুর রহমান আজ বাসসকে জানান, নিয়ম বহির্ভুতভাবে বিমানবন্দরে গুলি নিয়ে প্রবেশ করায় তাকে আটক করা হয়েছে।
তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রেদোয়ান আহমেদ ভুলক্রমে গুলি নিয়ে এসেছেন বলে স্বীকার করেছেন। এরপর এলডিপি মহাসচিবকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।
বিমানবন্দর থানার ওসি জানান, আজ সকালে রেদোয়ান আহমেদকে সাত রাউন্ড গুলিসহ শাহজালাল বিমাবন্দরে আটক করা হয়। পরে তাকে জিঞ্জাসাবাদ শেষে থানায় সোপর্দ করা হয়।
তিনি জানান, রেদোয়ান আহমেদের বৈধ অস্ত্র ও গুলির লাইসেন্স আছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে থানা থেকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৭৪০/কেএমকে