বেয়ারস্টোর নেতিবাচক মনোভাব নিয়ে অসন্তুষ্ট ভন

244

লন্ডন, ২৯ জুন ২০১৯ (বাসস) : ইংলিশ ওপেনার জনি বেয়ারস্টো বলেছেন বিশ্বকাপে স্বাগতিকদের ব্যর্থতার জন্য অনেকেই অপেক্ষায় থাকে। আর এতেই বেশ ক্ষুব্ধ হয়েছে সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন।
শ্রীলংকা ও অস্ট্রেলিয়ার কাছে পরপর দুই ম্যাচে পরাজিত হয়ে ইংল্যান্ডের সেমিফাইনাল খেলা এখন ভাগ্যের উপর নির্ভর করছে।
বেয়ারস্টোর বলেছেন, ‘মানুষ আমাদের ব্যর্থতার জন্য অপেক্ষা করছে। তারা চায়না আমরা জয়ী হই।’
এর আগে সাবেক আরেক ব্যাটসম্যান কেভিন পিটারসন অভিযোগ করে বলেছিলেন অধিনায়ক ইয়োইন মরগানকে বেশ ‘ভীত’ মনে হচ্ছে। ভনও বলেছিলেন অবস্থাদৃষ্টে মনে হচ্ছে টুর্নামেন্ট ধীরে ধীরে হাতছাড়া হয়ে যাচ্ছে।
২০০৩ ও ২০০৭ সালে বিশ^কাপে ইংল্যান্ডকে প্রতিনিধিত্ব করা ভন ইনস্টাগ্রামে বেয়ারস্টোর মন্তব্যকে উদ্দেশ্য করে বলেছেন, ‘তোমার সমস্যা কি। এবারের ইংল্যান্ড দল যে ধরনের সমর্থন পাচ্ছে তা আগে কখনই পায়নি। কিন্তু বেয়ারস্টো তুমি ও তোমার দল সকলকে হতাশ করেছে। শেষ দুই ম্যাচ জিতলে তোমরা এখন সেমিতে থাকতে পারতে। এই ধরনের নেতিবাচক মানসিকতা নিয়ে সত্যিই আমি উদ্বিগ্ন। এটা মোটেই গণমাধ্যমের কোন দোষ নয়, তোমরা তিনটি ম্যাচে পরাজিত হয়েছো।’
সাত ম্যাচে আট পয়েন্ট নিয়ে ইংল্যান্ড বর্তমানে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে। রোববার এজবাস্টনে তাদের প্রতিপক্ষ এ পর্যন্ত বিশ^কাপে অপরাজিত দল ভারত। গত দুই ম্যাচে ৩০০ রান তাড়া করতে গিয়ে ইনিংস সূচনা করা বেয়ারস্টো ব্যর্থ হয়েছেন।