১২৬ মিলিয়ন ইউরোতে ফেলিক্সকে দলে ভেড়াতে চাচ্ছে এ্যাথলেটিকো!

246

লিসবন, ২৭ জুন, ২০১৯ (বাসস) : পর্তুগীজ জায়ান্ট বেনফিকা থেকে ১২৬ মিলিয়ন ইউরোতে (১৪৩ মিলিয়ন মার্কিন ডলার) তরুন ফরোয়ার্ড হুয়াও ফেলিক্সকে দলে ভেড়ানোর প্রস্তাব দিয়েছে এ্যাথলেটিকো মাদ্রিদ। বেনফিকা থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
আর এই তথ্য যদি শেষ পর্যন্ত সত্য প্রমাণিত হয় তবে ১৯ বছর বয়সী ফেলিক্স হবেন নেইমার, কিলিয়ান এমবাপ্পে, ফিলিপ কুটিনহো, ওসমানে ডেম্বেলের পরে বিশ্বের পঞ্চম দামী খেলোয়াড়।
বেনফিকার থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘এ্যাথলেটিকো মাদ্রিদ থেকে হুয়াও ফেলিক্সের ব্যাপারে যে প্রস্তাব দেয়া হয়েছে তা পর্যবেক্ষণ করে দেখা হচ্ছে।’
বেনফিকার হয়ে দুর্দান্ত মৌসুম কাটানো ফেলিক্স বর্তমানে বিশ্বের বেশ কয়েকটি বড় ক্লাবেরই আগ্রহে পরিণত হয়েছে। ইতোমধ্যেই ইউরোপের শীর্ষস্থানীয় ক্লাব ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাসের সাথে তার যোগযোগের ইঙ্গিত পাওয়া গেছে। কিন্তু সবাইকে ছাড়িয়ে এই দৌড়ে এ্যাথলেটিকো এগিয়ে গেছে। আসন্ন গ্রীষ্মে ফ্রেঞ্চ তারকা এন্টোনিও গ্রিজম্যানের এ্যাথলেটিকো ছাড়া প্রায় নিশ্চিত। সে কারনেই ফেলিক্সের প্রতি আগ্রহ দেখিয়েছে স্প্যানিশ জায়ান্টরা।
গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ফেলিক্স বেনফিকার হয়ে ৪৩টি ম্যাচে ২০ গোল করেছেন। পর্তুগীজ লিগের শিরোপাও তার হাত ধরেই এসেছে। চলতি মাসের শুরুতে পর্তুগালের হয়েও তার আন্তর্জাতিক অভিষেক হয়েছে। নেশন্স লিগের সেমিফাইনালে সুইজারল্যান্ডের বিপক্ষে জয়ের ম্যাচটিতে তিনি ক্রিস্টিয়ানো রোনাল্ডোর সাথে মূল একাদশে খেলতে নেমেছিলেন।