ক্যারিয়ার বিডি লিমিটেডের সাথে বিদ্যুৎ বিভাগের কোনো সম্পর্ক নেই

265

ঢাকা, ২৪ জুন, ২০১৯ (বাসস) : দৈনিক জনকন্ঠ পত্রিকায় গত ১৯ মার্চ প্রকাশিত ‘ক্যারিয়ার বিডি লিমিটেড’ নামে একটি প্রতিষ্ঠানের ‘প্রকল্পের মাধ্যমে বিদ্যুৎ বিভাগে চাকুরি’ শিরোনামে বিভিন্ন পদে ১৯০ জন নিয়োগ বিজ্ঞপ্তির বিষয়ে বিদ্যুৎ বিভাগ সতর্কমূলক ব্যাখা দিয়েছে।
আজ সোমবার বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উদ্ধৃতি দিয়ে এক সরকারি তথ্য বিবরণীতে বলা হযেছে, প্রকাশিত এই নিয়োগ বিজ্ঞপ্তির সাথে বিদ্যুৎ বিভাগের কোনো সম্পর্ক নেই। দেশের নিরীহ মানুষকে প্রতারণা করাই এ বিজ্ঞপ্তি প্রকাশের উদ্দেশ্য বলে তথ্য বিবরণীতে উল্লেখ করা হয়।
‘ক্যারিয়ার বিডি লিমিটেড’র এ হীন প্রচেষ্টার সাথে জড়িতদের সুনির্দিষ্ট তথ্যসহ নিকটস্থ আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণকারী সংস্থায় বা থানায় এবং বিদ্যুৎ বিভাগের ৯৫১৩৩৬৪ নম্বরে অথবা [email protected] ই-মেইলে জানানোর জন্য বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।
তবে সোমবারের এই তথ্য বিবরণীতে এ কথাও জানানো হয়, গত ১৯ মার্চ দৈনিক ডেইলি স্টার ও দৈনিক আমাদের সময় পত্রিকায় প্রকাশিত বিদ্যুৎ বিভাগের বিভিন্ন পদে ১৭টি শূন্যপদ পূরণকল্পে প্রদত্ত বিজ্ঞপ্তি অনুসারে নিয়োগ কার্যক্রম চলমান রয়েছে।