বাসস দেশ-১৭ : চট্টগ্রাম নগর বিএনপি সভাপতি ও ছাত্রদল সভাপতির বিরুদ্ধে মামলা

158

বাসস দেশ-১৭
বিএনপি-মামলা
চট্টগ্রাম নগর বিএনপি সভাপতি ও ছাত্রদল সভাপতির বিরুদ্ধে মামলা
চট্টগ্রাম, ২০ জুন, ২০১৯ (বাসস) : চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ডা. শাহাদাত হোসেন ও নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ’র বিরুদ্ধে মামলা করেছেন চন্দনাইশ পৌরসভা বিএনপি’র সভাপতি নুরুল আনোয়ার।
বুধবার ডা. শাহাদাতের নির্দেশে নগর ছাত্রদল সভাপতি গাজী সিরাজের নেতৃত্বে চন্দনাইশ পৌর বিএনপির সভাপতি নুরুল আনোয়ারের নগরীর চান্দগাঁওয়ের মনোরমা আবাসিক এলাকার বাসায় হামলা চালায় বলে মামলায় অভিযোগ আনেন বাদী। বাদীর অভিযোগে বলা হয়, এরআগে দুপুর ১২টার দিকে ডা. শাহাদাত ফোন করে নুরুল আনোয়ারকে দেখে নেওয়ার হুমকি দেন এবং অকথ্য ভাষায় গালাগালি করেন। এরপর বিকাল ৫টার দিকে গাজী সিরাজের নেতৃত্বে ৩০-৩২ জন সন্ত্রাসী নুরুল আনোয়ারের বাসায় হামলা চালিয়ে ভাংচুর করেন।
সিএমপি’র চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, বুধবার গভীর রাতে নুরুল আনোয়ার বাদি হয়ে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাতকে প্রধান আসামী ও নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মঞ্জুর আলম তালুকদারের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামা ২০ জনকে আসামী করে এ মামলাটি করেন।
নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ বলেন, এই হামলায় আমাদের কোনো সম্পৃক্ততা নেই। আমি ওই সময় পটিয়ায় ছিলাম। আর ডা. শাহাদাত ভাই কোর্টে ছিলেন। এটি তাদের পারিবারিক ঘটনা।
মামলার বাদী বিএনপি নেতা নুরুল আনোয়ার বলেন, দক্ষিণ জেলা বিএনপির এক সভায় কমিটি গঠনে শাহাদাত হস্তক্ষেপ করায় তার বিরুদ্ধে বক্তব্যে কিছু কথা বলি। এতে আমার উপর ক্ষুব্ধ হন শাহাদাত। সেই ঘটনার জেরে দুপুরে আমাকে কল করে মেরে ফেলার হুমকি দেন তিনি। পরে বিকেলে তার নির্দেশে আমার বাসায় হামলা করা হয়
বাসস/জিই/এসকেবি/কেসি/১৭৩১/কেএমকে