সোহেল তাজের ভাগ্নে সৌরভ ময়মনসিংহে উদ্ধার

277

ময়মনসিংহ, ২০ জুন, ২০১৯ (বাসস) : নিখোঁজের ১১ দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে (২৫) ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মধুপুর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার ভোর ৫টা ২০ মিনিটে ময়মনসিংহ শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার মধুপুর বটতলা এলাকার জামিল অটোরাইস মিলের সামনে অপহরণকারীরা সৌরভকে ফেলে রেখে যায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে।
এ ব্যাপারে আজ সকাল ৯টায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন তার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নিখোঁজ সৌরভকে উদ্ধারের ঘটনার বর্ণনা দেন।
পুলিশ সুপার সাংবাদিকদের জানান, ওই রাইস মিলের কর্মচারী সৌমিক ফোনে সৌরভের পরিবারকে তার সন্ধান পাবার খবর দেয়। পরিবার ঢাকার কাউন্টার টেরোরিজম কর্তৃপক্ষকে জানায়।
পরে খবর পেয়ে তারাকান্দা থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের দল ঘটনাস্থলে পৌঁছে সৌরভকে উদ্ধার করে।
পুলিশ সুপার আরও জানান, সৌরভ সম্পূর্ণ সুস্থ আছেন। পরিবারের সঙ্গে কথা বলে পুলিশি হেফাজতে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।
পুলিশ এই ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের তৎপরতা অব্যাহত রেখেছে বলে পুলিশ জানিয়েছে।
গত ৯ জুন সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে অপহরণের অভিযোগ করেন তার পরিবারের সদস্যরা। তাদের দাবি, সৌরভকে চাকরি দেওয়ার কথা বলে পরিকল্পিতভাবে অপহরণ করা হয়। একটি কালো পাজেরো গাড়িতে তাকে তুলে নিয়ে যায় অপহরণকারীরা।
এ ঘটনায় পরদিন ১০ জুন পাঁচলাইশ থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেন তার বাবা। তাদের পরিবার চট্টগ্রামের পাঁচলাইশ থানার সুন্নিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা।
উল্লেখ্য, ইফতেখার আলম সৌরভ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের মামাতো বোনের ছেলে।