বাসস দেশ-২৪ : বিএনপির ষড়যন্ত্র থেমে নেই : মোহাম্মদ নাসিম

547

বাসস দেশ-২৪
নাসিম-মতবিনিময়
বিএনপির ষড়যন্ত্র থেমে নেই : মোহাম্মদ নাসিম
সিরাজগঞ্জ, ১৮ জুন, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি চুপচাপ থাকলেও মূলত তারা চুপচাপ নেই। ভিতরে ভিতরে ষড়যন্ত্র করছে। তাদের (বিএনপি) ষড়যন্ত্র থেমে নেই।
আজ মঙ্গলবার দুপুরে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
সাবেক স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘বড় দল যখন চুপচাপ থাকে তখন মনে রাখতে হবে তারা ঘাপটি মেরে বসে থেকে ভিতরে ভিতরে বড় ধরণের ষড়যন্ত্র লিপ্ত রয়েছে। তবে ষড়যন্ত্র করে দেশে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা করা হলে তা রাজনৈতিকভাবে সমুচিত জবাব দেয়া হবে।
তিনি মন্তব্য করেন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার উপর তাগিদ দিয়ে মোহাম্মদ নাসিম আরো বলেন, তরুণ ও প্রবীণের সমম্বয়ে দলকে আরো সুসংগঠিত করতে হবে। দল সংগঠিত না থাকলে অপশক্তি মাথা চাড়া দিয়ে উঠবে। তাদের চক্রান্তে হেরে যেতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপশক্তির কোন চক্রান্তে হেরে গেলে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হবে।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় দলের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল ও পৌর মেয়র হাজী নিজাম উদ্দিনসহ দলের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এমএন/২১৪২/-জেজেড