বাসস দেশ-২০ : চট্টগ্রামে এসআই নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ২

328

বাসস দেশ-২০
প্রক্সি-আটক
চট্টগ্রামে এসআই নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ২
চট্টগ্রাম, ১৭ জুন, ২০১৯ (বাসস) : নগরীতে পুলিশের এসআই পদে নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রকে আটক করা হয়েছে ।
আটকরা হলেন, শাহ আলম (২৬) ও জাহিদ হোসেন (২৭)। আটক শাহ আলম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের মাস্টার্সের ছাত্র এবং টাঙ্গাইল জেলার বাসাইল এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে।
জাহিদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগ থেকে মাস্টার্সে চূড়ান্ত পরীক্ষা দিয়েছেন। তিনি চাঁদপুর জেলার হাজিগঞ্জ থানার সহিলপুর গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে।
পুলিশ জানায়, সোমবার নগরীর এমইএস কলেজ কেন্দ্রে মো. ছালেহ্ উদ্দিন নামে একজনের প্রক্সি দেওয়ার সময় জাহিদকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহিদ জানায়, এক লাখ টাকার বিনিময়ে তিনি প্রক্সি পরীক্ষা অংশ নেন। এর আগে রোববার নগরীর দামপাড়ায় সিএমপির স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে শাহ আলমকে আটক করা হয়। ২০ হাজার টাকার বিনিময়ে নাঈম উদ্দিন হোসেন নামের একজনের লিখিত পরীক্ষায় প্রক্সি দেয়ার কথা শাহ আলম পুলিশের কাছে স্বীকার করেন।
সিএমপি’র খুলশী থানার ওসি প্রণব চৌধুরী বলেন, রোববার থেকে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এসআই পদে নিয়োগের লিখিত পরীক্ষা চলছে। মঙ্গলবার পর্যন্ত এই পরীক্ষা চলবে।
এ ব্যাপারে পৃথক মামলা হয়েছে।
বাসস/জিই/এসকেবি/এফএইচ/২০৩৫/-জেজেড