বাসস ক্রীড়া-১৭ : মুশফিক সুস্থ আছেন, তবে…

551

বাসস ক্রীড়া-১৭
ক্রিকেট-বাংলাদেশ
মুশফিক সুস্থ আছেন, তবে…
টনটন, ১৬ জুন ২০১৯ (বাসস) : গতকাল নেটে ব্যাটিং অনুশীলনের সময় ডান-হাতের কনুইয়ে ব্যাথা পান বাংলাদেশের উইকেটরক্ষক মুশফিকুর রহিম। এরপর আর অনুশীলনই করতে পারেননি তিনি। তাই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ নিয়ে সংশয় তৈরি হয়েছিলো। আজ মুশফিকের ইনজুরি নিয়ে ভালো খবর দিলেন মাশরাফি। তারপরও ম্যাচের আগে মুশফিকুরের ব্যাপারের চূড়ান্ত নেয়া হবে বলে জানালেন বাংলাদেশ অধিনায়ক।
টনটনের সমারসেট ক্রিকেট গ্রাউন্ডে আজ এক সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘আমি যতটা দেখেছি, এক্স-রে আর এমআরআইতে তেমন কোনো সমস্যা ধরা পড়েনি। মুশফিক ভালো আছে। অনুশীলনেও আছে। তারপরও আমি ফিজিও নই। মুশফিকের খেলার ব্যাপারে ভালো বলতে পারবেন ফিজিও। ম্যাচের আগে চূড়ান্ত সিদ্বান্ত জানাবেন ফিজিও।’
গতকাল বাংলাদেশের ব্যাটিং অনুশীলনে মুশফিকের বিপক্ষে বোলিং করছিলেন পেসার মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজের একটি ডেলিভারি মুশফিকের ডান কনুইয়ে আঘাত করে। পরে নেট থেকে বেরিয়ে ড্রেসিং রুমে ফিরে যান তিনি। পরে ড্রেসিং রুমেই চলে প্রাথমিক চিকিৎসা। বর্তমানে আগের চেয়ে ভালো অনুভব করছেন মুশফিক।
বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের প্রথম ম্যাচেই ৭৮ রানের দারুন একটি ইনিংস খেলেন মুশফিক। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে ১৯ ও ইংল্যান্ডের বিপক্ষে ৪৪ রান করেন তিনি।
বাসস/এএসজি/এএমটি/২২২৭/স্বব