বাজিস-১২ : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্যের যোগদান

209

বাজিস-১২
উপাচার্য- যোগদান
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্যের যোগদান
নোয়াখালী, ১৬ জুন ২০১৯ (বাসস) : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি)-এর নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল আলম আজ রোববার বিশ্ববিদ্যালযে যোগদান করেছেন।
আজ উপাচার্য ক্যাম্পাসে পৌঁছালে প্রথমেই বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর তিনি বিশ্ববিদ্যালয়ের মূলফটকে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন।
শহীদ মিনার প্রাঙ্গনে উপাচার্যকে ‘গার্ড অব অনার’ প্রদান করে নোবিপ্রবি বিএনসিসি। এরপর শহীদ মিনারে পাদদেশে তিনি সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
এ সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, সামাজিক ও মানবিক বিজ্ঞান অনুষদের ডিন ড. সৈয়্যদ আতিকুল ইসলাম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ ইউছুফ মিঞা, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. গাজি মো. মহসীন, প্রক্টর ড. মো. রোকনুজ্জামান সিদ্দিকী, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ডা. মো. মোখলেছ-উজ-জামান ও সাধারণ সম্পাদক সাইদুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ গত ১২ জুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মো. দিদার-উল আলমকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নতুন উপাচার্য হিসেবে নিয়োগদান করেন।
বাসস/সংবাদদাতা/২০২৮/এমকে