বাসস দেশ-১৩ : জাতীয় পার্টি দেশ ও মানুষের অধিকার আদায়ে সোচ্চার থাকবে : গোলাম মোহাম্ম কাদের

153

বাসস দেশ-১৩
গো কা- সভা
জাতীয় পার্টি দেশ ও মানুষের অধিকার আদায়ে সোচ্চার থাকবে : গোলাম মোহাম্ম কাদের
ঢাকা, ১৬ জুন, ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, দেশের ইতিবাচক রাজনীতিতে জাতীয় পার্টি অনন্য ভূমিকা পালন সহ সব সময় দেশ ও মানুষের অধিকার আদায়ে সোচ্চার থাকবে। আর এ কারণেই জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে আরো শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার কথাও বলেন তিনি। গোলাম মোহাম্মদ কাদের আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার পরিচালনায় এক বিশেষ সভায় সভাপতির বক্তৃতায় এ কথা বলেন।
সভায় উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান- দিদারুল আলম দিদার, যুগ্ম মহাসচিব- হাসিবুল ইসলাম জয় প্রমুখ।
সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২২ জুন সকাল সাড়ে ১০টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পার্টির প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের যৌথসভা অনুষ্ঠিত হবে। সবাইকে যথা সময়ে উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।
এছাড়া ২৪ জুন থেকে ২৭ জুন পর্যন্ত বেলা ১০ টায় মতিঝিল এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে (মতিঝিল আইডিয়াল স্কুলের সাথে) জাতীয় পার্টির বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ২৪ জুন ঢাকা ও ময়মনসিংহ, ২৫ জুন রংপুর ও রাজশাহী বিভাগ, ২৬ জুন চট্টগ্রাম ও সিলেট বিভাগ এবং ২৭ জুন খুলনা ও বরিশাল বিভাগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।
বাসস/সবি/কেসি/১৮০৫/কেজিএ