বাজিস -২ : আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নড়াইলে দুদিনের কর্মসূচী গ্রহণ

321

বাজিস -২
নড়াইল-কর্মসূচী গ্রহণ
আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নড়াইলে দুদিনের কর্মসূচী গ্রহণ
নড়াইল, ১৫ জুন, ২০১৯ (বাসস) : বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নড়াইলে দুদিনের কর্মসূচী গ্রহণ করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
এ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস। এসময় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, সাবেক সংসদ সদস্য সাঈফ হাফিজুর রহমান খোকন, সাবেক সাধারন সম্পাদক এডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, পিপি এডভোকেট এমদাদুল ইসলাম, পৌর -মেয়র জাহাঙ্গীর বিশ^াস, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট অচিন চক্রবর্ত্তি, সাধারন সম্পাদক এডভোকেট ওমর ফারুক প্রমূখ।
সভায় সিদ্ধান্ত নেওয়া হয় আগামী ২১ জুন সকাল থেকে দিনব্যাপী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি ও সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
২৩ জুন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতেপুস্প স্তবক অর্পণ, পবিত্র কোরাণ ও গিতা পাঠ, কেককাটা, আলোচনাসভা ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হবে।
এসময় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/১১০০/নূসী