বাসস দেশ-৪ : রাজধানীতে উবার চালকের মৃতদেহ উদ্ধার

161

বাসস দেশ-৪
উবার চালক-মৃতদেহ উদ্ধার
রাজধানীতে উবার চালকের মৃতদেহ উদ্ধার
ঢাকা, ১৪ জুন, ২০১৯ (বাসস) : রাজধানীর উত্তরায় অ্যাপস ভিত্তিক রাইড শেয়ারিং পরিবহণ উবারের এক চালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।
পুলিশ বৃহস্পতিবার মধ্যরাতে উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর সড়কের ৫২ নম্বর বাড়ির সামনে থেকে মৃতদেহটি উদ্ধার করে।
নিহত ওই প্রাইভেটকার চালক আরমান ওরফে আমান (৩৭) পাবনার ঈশ্বরদীর ফতেমাপুরের মৃত আব্দুল হাকিমের ছেলে। তিনি মিরপুরে (সেকশন-১১)থাকতেন। এই হত্যাকান্ডের ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।
আজ শুক্রবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
উত্তরা পশ্চিম থানার ওসি (তদন্ত) মো. আবুল কালাম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন,বৃহস্পতিবার দিবাগত মধ্যরাত ১টার দিকে উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর সড়কের ৫২ নম্বর বাড়ির সামনে কে বা কারা একটি প্রাইভেটকারের ভেতরে ওই চালককে গলাকেটে হত্যা করে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজন মরদেহটি দেখতে পেয়ে উত্তরা পশ্চিম থানা পুলিশকে খবর দেয়। পরবর্তীতে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ওই গাড়ি চালকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
গাড়ির মালিকের ছোট ভাই অন্তর বাসসকে জানান, রাজধানীর রামপুরা থেকে বৃহস্পতিবার দিবাগত রাত ১১টা ২১ মিনিটে উবার অ্যাপসের মাধ্যমে কল পেয়ে যাত্রী নিয়ে উত্তরার ১৪ নম্বর সেক্টরে যান চালক আমান। সেখানে ১২টা ৪ মিনিটে তার টিপ শেষ করার কথা ছিল। তিনি টিপ শেষ করেই মিরপুরে চলে যাওয়ার কথা। রাত বেশি হওয়ার কারণে আমি প্রাইভেটকার চালক আমানকে মোবাইল ফোনে কল দেই। তখন অন্য একলোক কল রিসিভ করে বলেন তার দুর্ঘটনা ঘটেছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৭১৫/কেজিএ