চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

347

চাঁদপুর, ১১ জুন, ২০১৯ (বাসস) : জেলার পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও আহত হয়েছে তিনজন।
আজ সকাল সাড়ে ৭টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষের হাট এলাকায় বাস ও সিএনজি চালিত অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও অপর ৩ জন আহত হয়েছেন। নিহত ও আহতরা অটোরিকশার যাত্রী।
নিহতরা হলেন, হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গ্রামের সর্দার বাড়ীর তাজুল ইসলামের ছেলে এমরান হোসেন (৩৫) ও তার ভাগ্নি ফাতেমা (১০)।
চাঁদপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ ফরিদ আহমেদ জানান, ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ও হাজীগঞ্জ থেকে চাঁদপুরগামী সিএনজি চালিত অটোরিক্সাটি ঘোষের হাট এলাকায় এলে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই মারা যান এমরান হোসেন। তিনি গাজীপুর সোশ্যাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা ছিলেন।
চাঁদপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথে ফাতেমা মারা যায়।
চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জানান, নিহত এমরানের মৃতদেহ চাঁদপুর মডেল থানায় রাখা হয়েছে। চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি।
এদিকে দুপুরে সদর উপজেলার ৪ নং শাহ মাহমুদপুরের পল্লিবিদ্যুৎ মান্দারি নামক স্থানে পিকআপ ভ্যান চাপায় ঝর্না বেগম (৪০) নামক এক পথচারী নিহত হয়েছেন। তিনি জেলার হাজীগঞ্জ উপজেলার বাসিন্দা।
তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক পিকআপ ভ্যানকে আটক করা হয়েছে।