বাজিস-৪ : বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত : আহত ২

155

বাজিস-৪
বগুড়া-নিহত ২
বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত : আহত ২
বগুড়া, ১০ জুন, ২০১৯ (বাসস : জেলার শেরপুরে সোমবার সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দু’জন নিহত এবং দু’জন আহত হয়েছেন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মৃতরা হলেন বগুড়ার শাজাহানপুরের চরভেলী গ্রামের শাহাদত হোসেনের ছেলে শ্রমিক ফরিদ উদ্দিন (৩৫) ও লালমনিরহাট সদরের কাজীর চওড়া গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী দুলালী বেগম (৩০)।
শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস সোমবার সকাল ৬টার দিকে শেরপুর উপজেলার দশমাইল এলাকায় পল্লী উন্নয়ন একাডেমির সামনে মহাসড়কে পৌঁছে। এ সময় পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে বাসের পেছনের সিটে থাকা গৃহবধূু দুলালী বেগম ঘটনাস্থলেই মারা যান। আহত দুই যাত্রীকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাক নিয়ে চালক ও হেলপার পালিয়ে গেছে এবং পুলিশ বাসটি জব্দ করেছে।
এছাড়া ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী একটি বাস বেলা ১১টার দিকে শেরপুর উপজেলার ছোনকা এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে পৌঁছলে বিপরীত মুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সেখানে মহাসড়কের সংস্কার কাজে নিয়োজিত শ্রমিক ফরিদ বাসের চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। চালক ও হেলপাররা পালিয়ে গেছে। মৃত ফরিদ বগুড়ার শাজাহানপুর উপজেলার চরভেলী গ্রামের শাহাদৎ হোসেনের পুত্র।
বাসস/সংবাদাতা/১৩৪০/নূসী