বাজিস-৭ : নীলফামারীতে দুর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত

262

বাজিস-৭
নীলফামারী- সড়ক দুর্ঘটনা
নীলফামারীতে দুর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত
নীলফামারী, ৯ জুন, ২০১৯ (বাসস): জেলার কিশোরগঞ্জ উপজেলায় জলঢাকা-রংপুর সড়কে আজ অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেলের মুখোমোখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন।
নিহত রতন কুমার রায় (২৫) জেলার জলঢাকা উপজেলার চেংমারী গ্রামের শংকর চন্দ্র রায়ের পুত্র। এ দুর্ঘটনায় তার বাবা ও ছোটভাই আহত হয়েছেন।
আজ রোববার বিকাল তিনটার দিকে জলঢাকা-রংপুর সড়কে কিশোরগঞ্জ উপজেলার রণচ-ী ইউনিয়নের উত্তরপাড়া কমিউনিটি পুলিশি ফাঁড়ির কাছাকাছি এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকাল তিনটার দিকে রতন মোটরসাইকেল তার বাবা ও ছোটভাইকে নিয়ে জলঢাকা-রংপুর সড়কে দিয়ে জলঢাকার দিকে যাচ্ছিল। এসময় সড়কের রণচ-ী ইউনিয়নের উত্তরপাড়া কমিউনিটি পুলিশিং ফাড়ির অদুরে বিপরীতদিক থেকে আসা বেসরকারী সেন্ট্রাল হাসপাতালের একটি অ্যাম্বুলেন্সের (রংপুর ছ-৭১-০০৫৮) সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহী আহত হন। উপস্থিত লোকজন তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় পথেই রতন কুমার রায়ের মৃত্যু হয়। রতনের বাবা ও ছোটভাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কিশোরগঞ্জ থানার পরিদর্শক হারুন-অর রশিদ ঘটনা নিশ্চিত করে বলেন, ‘মোটরসাইকেল চালক রতন কুমার রায়ের মৃত্যু হয়েছে। তার বাবা ও ছোটভাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’
বাসস/সংবাদদাতা/২০০৫/এমকে