বাসস দেশ-১৮ : জনগণের প্রত্যাশিত সেবা দিতে সর্বোচ্চ প্রচেষ্টার আহ্বান জনপ্রশাসন প্রতিমন্ত্রীর

288

বাসস দেশ-১৮
জনপ্রশাসন প্রতিমন্ত্রী-শুভেচ্ছা
জনগণের প্রত্যাশিত সেবা দিতে সর্বোচ্চ প্রচেষ্টার আহ্বান জনপ্রশাসন প্রতিমন্ত্রীর
ঢাকা, ৯ জুন, ২০১৯ (বাসস) : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জনগণের প্রত্যাশিত সেবা দিতে সর্বোচ্চ প্রচেষ্টার জন্য সরকারি কর্মকর্তা-কর্মচারিদের প্রতি আহবান জানিয়েছেন।
আজ সচিবালয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সাথে ঈদ পরবর্তী পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ আহবান জানান।
তিনি বলেন, ‘সরকারি কর্মচারীদের কাছে জনগণের প্রত্যাশা অনেক। এই প্রত্যাশা পূরণে সকলকে নিজ নিজ অবস্থান থেকে সর্বোচ্চ নিষ্ঠার সাথে কাজ করতে হবে ।’
প্রতিমন্ত্রী বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয় অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্ত্রণালয় । জনসেবা প্রদানে এই মন্ত্রণালয় ও অধীনস্ত প্রতিষ্ঠানসমূহ অত্যন্ত সুনামের সাথে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এ সুনাম ধরে রেখে দ্রুততম সময়ে কাক্সিক্ষত সেবা প্রদান করতে হবে।’
তিনি আরও বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ে মেধাবী ও অভিজ্ঞ কর্মকর্তারা কর্মরত রয়েছে। তাদের এই মেধা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে জনগণের কল্যাণ ও দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে ।
প্রতিমন্ত্রী এসময় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা করে গড়ে তুলতে সকলকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান ।
শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদ, বিভিন্ন দপ্তর প্রধানগণসহ জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।
বাসস/সবি/এমএন/১৯২৭/কেএমকে