বাসস ক্রীড়া-২ : জাতীয় ফুটবল দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

223

বাসস ক্রীড়া-২
ফুটবল-অভিনন্দন
জাতীয় ফুটবল দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন
ঢাকা, ৭জুন, ২০১৯(বাসস): ফিফা বিশ্বকাপ বাছাই পর্বে নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক লাওসের বিপক্ষে জয় লাভ করায় বাংলাদেশ জাতীয় ফুটবল দলেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল।
২০২২সালে কাতারে অনুষ্ঠিতব্য ফিফা বিশ্বকাপ বাছাইয়ের প্রথম পর্বে গতকাল(বৃহস্পতিবার) শক্তিশালী লাওসের বিপক্ষে জয় লাভ করে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। ভিয়েনতিয়েন জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত গুরুত্বপুর্ন এ ম্যাচে বাংলাদেশ ১-০ গোলে লাওসকে পরাজিত করে।
অবিস্মরণীয় এ বিজয়ে বাংলাদেশ ফুটবল দলকে অভিনন্দন জানিয়ে এক বার্তায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল বলেন, ‘ক্রিকেটারদের পর এবার দেশের মানুষকে ঈদ উপহার দিয়েছেন ফুটবলাররা। বিশ্বকাপ বাছাই পর্বে স্বাাগতিক লাওসকে নিজেদের মাঠে পরাজিত করায় আমি আনন্দিত ও গর্বিত। বাংলাদেশ ফুটবলের এ ঐতিহাসিক মাহেন্দ্রক্ষনে আমি বাংলাদেশ দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানাতে চাই। আশা করি ভবিষ্যতেও এ জয়ের ধারা অব্যাহত থাকবে। ক্রিকেটের পাশাপাশি ফুটবলেও বাংলাদেশ পরাশক্তি হিসেবে আবির্ভুত হবে। আমরা খেলাটির উন্নয়নে ফুটবলের হারিয়ে যাওয়া গৌরব ফিরিয়ে আনতে নিরলস কাজ করে যাচ্ছি।’
বাসস/সবি/১৫৪০/স্বব