ঈদের আনন্দঘন পরিবেশ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক : এরশাদ

247

ঢাকা, ৫ জুন, ২০১৯ (বাসস) : সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশী শক্তিশালী।
আজ বেলা ১১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।
এরশাদ বলেন, এক জীবনে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি, গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য। তিনি বলেন, ঈদের এই আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক। তিনি আরো বলেন, আগামীর বাংলাদেশ আরো উন্নত ও সম্বৃদ্ধ হবে।
এসময় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপিও দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, আমরা একটি সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখছি। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে আমরা স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ে তুলবো।
বেলা ১১টায় হুসেইন মুহম্মদ এরশাদ বনানী অফিসে পৌঁছলে উপস্থিত শতশত নেতা-কর্মী ঈদের দিনে প্রিয় নেতাকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তারা পার্টি চেয়ারম্যান এরশাদ এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের-এর সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য- সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, গোলাম কিবরিয়া টিপু এমপি, ফখরুল ইমাম এমপি, এ্যাড. শেখ সিরাজুল ইসলাম, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর সিকদার লোটন, উপদেষ্টা- ড. নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান- হাজী আবু বক্কর, নুরুল ইসলাম নুরু, মোস্তাকুর রহমান মোস্তাক, জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব- শফিউল্লাহ শফি, মনিরুল ইসলাম মিলন, সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক- শামসুল হক, ফখরুল আহসান শাহজাদা, মোঃ হেলাল উদ্দিন, এটিইউ আহাদ চৌধুরী শাহীন, সম্পাদকমন্ডলীর সদস্য- কাজী আবুল খায়ের, এ্যাড. জহির উদ্দিন জহির, এ্যাড. ড. এনামুল হক, মঞ্জুরুল হক মঞ্জু, এম.এ. রাজ্জাক খান, সালাউদ্দিন খোকা, কেন্দ্রীয় নেতা- এনাম জয়নাল আবেদিন, মাহমুদ আলম, আবু সাদেক বাদল, আব্দুস সাত্তার, সুজন দে, এ্যাড. আবু তৈয়ব, আবুল কালাম আজাদ, সালাহ উদ্দিন আহমেদ, সাইফুল ইসলাম, জাকির হোসেন মৃধা, হাজী সিরাজ ও আনোয়ার হোসেন তোতা।