নাটোরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

191

নাটোর, ৪ জুন, ২০১৯ (বাসস): জেলার শহরে পিটিআই মোড় এলাকায় আজ বাসের ধাক্কায় এক মোটর সাইকেল আরোহি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন মোটর সাইকেলের অপর আরোহি।
আজ মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
নিহত নাসিরউদ্দিন (৬৫) নাটোরের বাগাতিপাড়া উপজেলার খামার বজরাপুর গ্রামের বাদল উদ্দিনের ছেলে এবং পেশায় তিনি পল্লী চিকিৎসক।
আহত আবুল কালাম আজাদ একই উপজেলার রহিমানপুর গ্রামের রমজান আলীর ছেলে এবং রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কাফুরিয়া শাখার অফিস সহায়ক।
নাটোর ঝলমলিয়া হাইওয়ে থানার ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, নাসিরউদ্দিন ও আবুল কালাম আজাদ আজ দুপুর দুইটার দিকে মোটর সাইকেলযোগে নাটোর শহর থেকে বাগাতিপাড়ার দিকে যাচ্ছিলেন। তারা শহরের পিটিআই এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় ময়মনসিংহ থেকে রাজশাহীগামী শ্যামল বাংলা পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।
এতে বাসের চাকায় পিষ্ট হয়ে নাসিরউদ্দিন ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মোটর সাইকেলের অপর আরোহি আবুল কালাম আজাদ গুরুতর আহত হন।
তিনি জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহত নাসিরউদ্দিনের মরদেহ উদ্ধার করে ও আহত আবুল কালাম আজাদকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।