বাসস দেশ-১২ : ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে এরশাদের শুভেচ্ছা

192

বাসস দেশ-১২
ঈদুল ফিতর বাণী-এরশাদ
ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে এরশাদের শুভেচ্ছা
ঢাকা, ৩ জুন, ২০১৯ (বাসস) : জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
তিনি ঈদুল ফিতরের প্রাক্কালে মহান আল্লাহর কাছে দেশ ও দেশবাসীর মঙ্গল ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।
আজ এক বার্তায় এরশাদ বলেন, মুসলিম বিশ্ব সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব হলো- ঈদুল ফিতর। রমজানের দীর্ঘ এক মাস কঠোর সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কার স্বরূপ। তাই সাওয়ালের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের ফাল্গুধারা।
তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর-আমাদের ধনী-দরিদ্র,উচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তিনি মুসলিম উম্মাহর বৃহত্তর শান্তি ও স¤প্রীতি কামনা করে বলেন, ঈদুল ফিতর আমাদের সকলের জন্য শান্তি ও সৌহার্দের বার্তা নিয়ে আসে। তাই সময় এসেছে সকল ভেদাভেদ ভুলে সকল মুসলমানকে ঐক্যবদ্ধ হবার।
বাসস/সবি/এমএআর/১৭১০/কেজিএ