দুঃশ্চিন্তায় টুইটারে অস্থির হয়ে উঠেছেন রোডস

563

লন্ডন, ২ জুন ২০১৯ (বাসস) : ইংল্যান্ডের কেনিংটন ওভালে লড়ছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্বান্ত নেয় প্রোটিয়ারা।
ব্যাট হাতে নেমে বাংলাদেশকে দুর্দান্ত শুরু এনে দেন দুই ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকার। ৫০ বলে ৬০ রানের জুটি গড়েন তারা। তবে ১৫ রানের ব্যবধানে প্যাভিলিয়নে ফিরেন তামিম-সৌম্য। এতে দারুণভাবে খেলায় ফিরে দক্ষিণ আফ্রিকা।
এরপর বড় জুটি গড়ে দক্ষিণ আফ্রিকাকে লড়াই থেকে ছিটকে দেন বাংলাদেশের তিন ও চার নম্বর ব্যাটসম্যান যথাক্রমে সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। ফলে ৩৩ ওভারে ২ উইকেটে ২০৭ রানে পৌছে যায় বাংলাদেশ।
সাকিব-মুশফিকের এমন লড়াইয়ে দুঃশ্চিন্তায় পড়ে গেছেন দক্ষিণ আফ্রিকার সাবেক খেলোয়াড় জন্টি রোডস। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই বহিঃপ্রকাশ দেখা গেছে। কিছুক্ষণ পরপর টুইট করে যাচ্ছেন তিনি। দক্ষিণ আফ্রিকাকে খেলায় ফিরতে উৎসাহ ও উপদেশও দিচ্ছেন রোডস। টুইটারে রোডস লিখেন, ‘টাইম টু প্যানিক। দ্রুতই লড়াইয়ে ফিরতে হবে দক্ষিণ আফ্রিকাকে। নিজেদের সেরাটায় ফিরে এসো। ভালো জায়গায় বল করো। ইমরান তাহিরের আজ কি হলো। এটি ভালো ব্যাটিং পিচ। তবে বাংলাদেশকে বড় স্কোর করতে দেয়া যাবে না।’