নাটোরে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৫

205

নাটোর, ২ জুন, ২০১৯ (বাসস) : জেলার বড়াইগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছেন ওই পরিবারের আরো চারজন।
আজ রোববার বনপাড়া-হাটিকুমরুল সড়কের বনপাড়া পাটোয়ারী ফিলিং স্টেশনের সামনে সকাল পৌঁনে এগারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু মারিয়া তাসনিম (৮) ঢাকার কদমতলী থানায় কর্মরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিলের মেয়ে।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, ঢাকা থেকে ছুটিতে সপরিবারে ঈদ করতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিল একটি মাইক্রোবাসে (ঢাকা মেট্রো ছ ১৯-২৭৮৫) করে নাটোরের সিংড়ায় গ্রামের বাড়িতে যাচ্ছিলেন।পথে বনপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে মাইক্রোবাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল জলিলের মেয়ে মারিয়া তাসনিম নিহত হয়।
দেলোয়ার হোসেন জানান, দুর্ঘটনায় আরো পাঁচজন আহত হন। আহতদের মধ্যে আব্দুল জলিল (৪৫), তার স্ত্রী রিনা খাতুন (৪০), ছেলে তাসনিম আহমেদ (১৫), অপর মেয়ে জান্নাতুল মাওয়া (৩)। আহতদের স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।