বাসস দেশ-২৫ : তফাজ্জল হোসেন মানিক মিয়ার মৃত্যুবার্ষিকী পালন

316

বাসস দেশ-২৫
মানিক মিয়া-মৃত্যুবার্ষিকী
তফাজ্জল হোসেন মানিক মিয়ার মৃত্যুবার্ষিকী পালন
ঢাকা, ১ জুন, ২০১৯ (বাসস) : যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান সাংবাদিকতার অন্যতম পথিকৃৎ তফাজ্জল হোসেন মানিক মিয়ার ৫০তম মৃত্যুবার্ষিকী পালন করেছে।
এই উপলক্ষে আজ আজিমপুর কবরস্থানে মরহুম তফাজ্জল হোসেন মানিক মিয়ার মাজারে পুষ্পস্তবক অর্পণের পর ফাতেহা পাঠ করেন ও মরহুমের রুহের মাগফেরাত ও মোনাজাতে করা হয়।
আজ সকাল ১০টায় মরহুম তোফাজ্জল হোসেন মানিক মিয়ার পুত্র ও জেপি’র চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর নেতৃত্বে মানিক মিয়ার মাজারে জাতীয় পার্টি-জেপি’র নেতা ও কর্মীরা পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ এবং মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি-জেপি’র সাধারণ সম্পাদক ও সাবেক শিক্ষামন্ত্রী শেখ শহীদুল ইসলাম, প্রেসিডিয়াম সদস্য-এজাজ আহমেদ মুক্তা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদক এম. সালাহ উদ্দিন আহমেদ, জাতীয় যুব সংহতির সভাপতি এ্যাডভোকেট এনামুল ইসলাম রুবল প্রমুখ।
এছাড়াও মরহুম তফাজ্জল হোসেন মানিক মিয়ার ৫০তম মৃত্যুবার্ষিকী পালনে জাতীয় পার্টি-জেপি’র উদ্দ্যোগে লালমাটিয়াস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।
প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তার সভাপতিত্বে সভায় দলের নেতা ও কর্মীরা তফাজ্জল হোসেন মানিক মিয়ার কর্মের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।
বাসস/সবি/এমএআর/২০২০/কেকে