বাসস দেশ-১৭ : অর্থদাতাদের দৃষ্টি আকর্ষণের জন্যই মালিবাগে পুলিশের গাড়িতে হামলা: সিআইডি

150

বাসস দেশ-১৭
সিআইডি-ব্রিফ
অর্থদাতাদের দৃষ্টি আকর্ষণের জন্যই মালিবাগে পুলিশের গাড়িতে হামলা: সিআইডি
ঢাকা, ৩০ মে ২০১৯ (বাসস):অর্থদাতাদের দৃষ্টি আকর্ষণ ও অর্থ সাহায্য সচল রাখার জন্য মালিবাগে পুলিশের গাড়িতে হামলা চালানো হয়েছে বলে জানিয়েছেন সিআইডি প্রধান ও অতিরিক্ত আইজিপি মোহাম্মদ শফিকুল ইসলাম।
আজ বৃহস্পতিবার রাজধানীর মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।
সিআইডি প্রধান বলেন, ‘হামলাকারীরা ডোনারদের (অর্থদাতা)দৃষ্টি আকর্ষণ করার জন্য এই হামলা চালায়। এসব হামলা করে ডোনারদের দেখানোর চেষ্টা করছে যে, তাদের কার্যক্রম সচল রয়েছে। তখন তারা ডোনারদের কাছে এই হামলার কথা বলে আরও বেশি টাকা আদায় করার চেষ্টা করবে। তিনি বলেন, হামলার আরেকটি কারণ হচ্ছে- পুলিশ সদস্যদের ভেতরে আতংক সৃষ্টি করা।’
গত রোববার রাত ৯টায় রাজধানীর মালিবাগ মোড়ে সিএনজি পাম্পের বিপরীতে ফ্লাইওভারের নিচে দাঁড়িয়ে থাকা এসবি’র পরিত্যক্ত একটি সিঙ্গেল ক্যাবিন পুলিশ পিকআপে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ডিএমপির ট্রাফিক পূর্ব (সবুজবাগ) বিভাগের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাশেদা খাতুন ও রিক্সাচালক লাল মিয়া আহত হন। আহত রাশেদা খাতুন পায়ে আঘাতপ্রাপ্ত হয়ে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন।
বাসস/এমএমবি/১৭১৫/কেএমকে