টঙ্গীতে বন্দুকযুদ্ধে ২ ছিনতাইকারী নিহত

153

গাজীপুর, ৩০ মে, ২০১৯ (বাসস) : গাজীপুর মহানগরীর টঙ্গী বাজার এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছিনতাইকারী নিহত হয়েছে।
এ সময় র‌্যাবের ৩ সদস্য আহত হয়। বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছে ব্লেড বাবু (২৮) ও নেংড়া নান্নু (৩০)।
আহত র‌্যাব সদস্যরা হলেন, এএসাই সাইফুল, কামরুল ও রাকিব।
আহত র‌্যাব সদস্যদের মধ্যে গুরুতর অবস্থায় রাকিবকে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ১ রাউন্ড তাজা গুলি, দু’টি সুইচ গিয়ার চাকু ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‌্যাবের সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান বাসসকে জানান, বুধবার দিবাগত গভীর রাতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে র‌্যাব-১ এর একটি টহল দল টঙ্গী বাজার ব্রীজ এলাকায় টহল দিচ্ছিল। এ সময় একদল ছিনতাইকারী ব্রীজের উপর অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ী থামিয়ে ছিনতাই করতে দেখে র‌্যাব সদস্যরা এগিয়ে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাবকে লক্ষ্য করে ছিনতাইকারীরা গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে ব্রীজের নিচ থেকে ছিনতাইকারী ব্লেড বাবু ও নেংড়া নান্নুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
উত্তরা র‌্যাব-১ এর অধিনায়ক সারোয়ার বিন কাশেম জানান, ছিনতাইকারীরা টঙ্গী বাজার ব্রীজ এলাকায় সাধারণ মানুষের কাছ থেকে সর্বস্ব ছিনিয়ে যাচ্ছিল। এ সময় র‌্যাব সদস্যরা উপস্থিতি হলে ছিনতাইকারীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে, র‌্যাবও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছিনতাইকারী নিহত হয়।