বাসস দেশ-১৫ : গণপূর্ত অধিদপ্তরের প্রকৌশলীদের স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনের আহ্বান শ ম রেজাউল করিমের

311

বাসস দেশ-১৫
গণপূর্তমন্ত্রী-ইফতার
গণপূর্ত অধিদপ্তরের প্রকৌশলীদের স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনের আহ্বান শ ম রেজাউল করিমের
ঢাকা, ২৪ মে, ২০১৯ (বাসস) : গণপূর্ত অধিদপ্তরের প্রকৗশলীদের সততা ও স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।
আজ রাজধানীর সেগুনবাগিচায় গণপূর্ত অধিদপ্তরের সম্মেলনে কক্ষে গণপূর্ত অধিদপ্তর আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
‘রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের একটি অনাকাঙ্খিত সংবাদ আমাদের অনেক ভালো কাজকে ম্লান করে দেয়’- উল্লেখ করে প্রকৌশলীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আমাদের ভাবমূর্তি যেনো নষ্ট না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। আপনাদের কৃতকর্মে আরো অধিক সচেতনতাবোধ, স্বচ্ছতা ও ন্যায়ানুগ অবস্থান থাকতে হবে।’
গণপূর্ত অধিদপ্তরের প্রকৌশলীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আপনাদেরকে আরো সতর্কতার সাথে দায়িত্ব পালন করতে হবে। আপনারা অনেক মেধাবী ও যোগ্য। আপনারা কেনো কলঙ্কের বোঝা কাঁধে নেবেন। অতীতকে ভুলে গিয়ে সকল কাজে স্বচ্ছতা নিশ্চিত করবেন, দেশপ্রেমে উদ্বুদ্ধ হবেন, মানুষকে ভালোবাসবেন এবং উন্নয়নে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন’।
দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. সাহাদাত হোসেন। অন্যান্যদের মধ্যে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. আফজাল হোসেন, স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি কাজী গোলাম নাসির, মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর-সংস্থার কর্মকর্তাবৃন্দ এবং গণপূর্ত অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এমএন/২০৫৪/কেজিএ