বাসস দেশ-১৪ : আগামী প্রজন্ম যেন উন্নত-সমৃদ্ধ জীবন পায় সে লক্ষ্যে কাজ করছে সরকার : পানিসম্পদ উপমন্ত্রী

298

বাসস দেশ-১৪
উপমন্ত্রী-ইফতার-আলোচনা
আগামী প্রজন্ম যেন উন্নত-সমৃদ্ধ জীবন পায় সে লক্ষ্যে কাজ করছে সরকার : পানিসম্পদ উপমন্ত্রী
ঢাকা, ২৪ মে, ২০১৯ (বাসস) : পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেন এবং তা বাস্তবায়ন করেন। তিনি ২০০৮ সালের ডিসেম্বরের নির্বাচনের আগে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেশবাসীকে দেখিয়েছিলেন এবং তা সফলভাবে বাস্তবায়ন হচ্ছে।
আজ শুক্রবার রাজধানীর কাকরাইলের একটি রেস্তোরায় শরীয়তপুর সাংবাদিক সমিতি-ঢাকা’র উদ্যোগে আয়োজিত ‘পদ্মা সেতু বাস্তবায়ন শরীয়তপুরের উন্নয়ন’ শীর্ষক এক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
পানিসম্পদ উপমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ভিশনারি লিডার। তিনি বাংলাদেশকে উন্নত দেশের কাতারে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য তিনি ভিশন-২০২১,২০৪১ ও ডেল্টা প্ল্যান ২১০০ ঘোষণা করেছেন। আগামী প্রজন্ম যেন উন্নত ও সমৃদ্ধ জীবন পায় সে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করছেন।
সংগঠনের সভাপতি রাজু আলীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, পপুলার লাইফ ইনসুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক বি এম ইউসুফ আলী, শরীয়তপুর সাংবাদিক সমিতি ঢাকার সাধারণ সম্পাদক আজিজুর রহমান।
বাসস/এমএমবি/২০৫২/কেজিএ