পাবনার ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

269

ঈশ্বরদী (পাবনা), ২৪ মে ২০১৯ (বাসস): পাবনার ঈশ্বরদীতে বাসচাপায় শ্রমিক ও ট্রাক মোটরসাইকেল সংঘর্ষে কলেজ ছাত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকাল ও বৃহস্পতিবার সন্ধ্যায় এই দু’টি দুর্ঘটনা ঘটে।
আজ শুক্রবার সকালে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ঢুলটিতে বাস চাপায় ঈশ্বরদী ফিড মিলের শ্রমিক হামিদুর প্রামানিক (৩৫) নিহত হয়েছেন। নিহত হামিদুর ঈশ্বরদীর ভাদুর বটতলা এলাকার ভোলা প্রামানিকের পুত্র।
প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, শুক্রবার সকাল পৌঁনে আটটায় ঈশ্বরদী ফিডমিল থেকে কাজ শেষে বাইসাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে ফিডমিলের সামনে ঈশ্বরদী-পাবনা সড়কে পাবনা থেকে ঈশ্বরদী অভিমুখী একটি যাত্রিবাহি বাস পেছন থেকে হামিদুরকে ধাক্কা দেয়। এসময় বাস চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অন্যদিকে, বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা বাজার এলাকায় ট্রাক-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে পিয়া (২৩) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। তার বাবা আশরাফুল ইসলাম এ ঘটনায় আহত হয়েছেন। নিহত পিয়া পাবনা এডওয়ার্ড কলেজের অনার্স দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী।
পুলিশ সূত্রে জানা যায়, আশরাফুল ও তার মেয়ে পিয়া মোটরসাইকেলে পাবনা সদর থেকে বাড়ি ফিরছিলেন। বাঁশেরবাদা বাজার এলাকায় পৌঁছালে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহতাবস্থায় আশরাফুল ও তার মেয়ে পিয়াকে হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ৮টার দিকে পিয়া মারা যায় যান।
পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক করেছে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী দু’টি দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।