প্রধানমন্ত্রীর দশ বিশেষ উদ্যোগের বিষয়ে বাসস-দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সমঝোতা স্মারক স্বাক্ষর

616

সিলেট, ২৩ মে, ২০১৯ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশ বিশেষ উদ্যোগ বিষয়ে প্রতিবেদন প্রকাশের জন্য বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ও সিলেটের আঞ্চলিক দৈনিক উত্তরপূর্ব পত্রিকার মধ্যে আজ এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।
বাসস’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ এবং দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক আজিজ আহমদ সেলিম নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন
সিলেটের জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে বাসস’র প্রতিনিধি হিসেবে বাসস’র বিশেষ সংবাদদাতা ও প্রধানমন্ত্রীর দশ বিশেষ উদ্যোগের ফোকাল পয়েন্ট কর্মকর্তা মাহফুজা জেসমিন উপস্থিত ছিলেন। এর আগে দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রতিবেদন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশ বিশেষ উদ্যোগের বিষয়ে ফোকাস গ্রুপ ডিসকাশন অনুষ্ঠিত হয়।
উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক আজিজ আহমেদ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও উত্তরপূর্বের বার্তা সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ।
এসময় বাসস’র সিলেট ব্যুরো প্রধান মকসুদ আহমদ, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার রেহেনা আক্তারসহ বাসস ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
সভায় মাহাফুজা জেসমিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ কর্মসূচির লক্ষ্য ও উদ্দেশ্যসমূহ তুলে ধরেন।